বাবু888 এলিট গ্রুপ প্রোফাইল

এখন প্রায় 36 মাস ধরে ভ্যাপ করার পরপরই আমার ব্যক্তিগত ফুসফুস আসলে ভালো। নির্দিষ্ট তালিকাগুলি বলে যে বিশেষ স্বাদগুলি স্বাস্থ্যের ঝুঁকির কারণ হতে পারে। তাহলে ও তাই পানি নিয়ে খেলবো? আমরা কখনও শুনিনি যে লোকেদের শ্বাসকষ্টের কারণে অসুস্থতা হয়।

আমরা স্ট্রিংগুলি এক ডজন মিলিগ্রামের সম্পূর্ণরূপে 0 মিলিগ্রাম নিকোটিনে পরিণত করেছি।1 বছর নিকোটিন আমি যদিও পর্যায়ক্রমে vape স্ট্রিং এখনও প্রায় যতদূর আমি অভ্যস্ত না. শুধু একটি ধোঁয়া সমতুল্য কত puffs জন্য, এখন এই জিনিসের উপর অন্য বন্ধন আছে, এবং আপনি আবার, আপনি সবচেয়ে বুঝতে বুঝতে পারেন! সহজভাবে আপনি একটি দৈনন্দিন সিগ থেকে দূরে রেটিং কত হবে? আপনি বিস্তারিত অনেক খুঁজে পাবেন!

  • নিকোটিন থেকে 1 বছর আমি যদিও পর্যায়ক্রমে চেইন vape এখনো প্রায় যতদূর আমি সবসময় না.
  • তাজা kangertech টুল যদিও, আমি সবসময় নই.
  • অন্যথায় বলা ব্যতীত সমস্ত সামগ্রী সামাজিক ওয়েবসাইটের নামে রয়েছে।
  • একটি ভ্যাপিং ফুসফুস ক্যান্সারের কারণ বিশ্বাস করার যুক্তি ছাড়া কোন প্রমাণ নেই।

আমরা যখনই যাই তখনই আমরা স্ট্রিং vape করি কারণ আমি ধূমপান সিগারেট বন্ধ রাখার জন্য লড়াই করার চেষ্টা করি। চেইন ভ্যাপিং নিজেই কোন হুমকি নেই.আপনি যদি পেটের জন্য বমি বমি ভাব শুরু করেন তবে এটি অতিরিক্ত নিকোটিনের লক্ষণ।

বাবু888 এলিট গ্রুপ প্রোফাইল

মনে রাখবেন সিগারেট ধূমপানের জন্য যে মাঝারি দিন লেগেছিল তা তামাক ব্যবহারকারীর জন্য 5 থেকে 7 মুহূর্ত মেনে চলে। আমি স্টেপ 3.2 থেকে 4.8v এর বিভিন্ন কারেন্ট সহ অ্যাসপিরন ক্যাঙ্গারটেক ইভড ভিভি ব্যবহার করছি এবং আপনি প্রতিরোধ করবেন আসলে ধাপ এক.8 ওহম। আমি 4v সময় ধূমপান করছি। আমি আপনার ডিভাইসে অভ্যস্ত নই. ফুসফুসের ক্যান্সারের কারণ vaping বলে মনে করার কোনো কারণ নেই এমন কোনো প্রমাণ নেই।

ম্যানেজ করুন আমরা আসলে শক্তিশালী প্রাপ্ত করেছি, অন্যথায় আরও শক্তিশালী যদি আমি স্ট্রিং vaping না হত? কিন্তু স্পষ্টতই, আমার জন্য যে কোনো ঘটনায়, স্ট্রিং vaping প্রমাণিত হয়েছে যে সাধারণভাবে পাফ করার চেয়ে গড়পড়তা কম হয়ে গেছে। আমি সিগারেট খাওয়া বন্ধ করি এবং আপনি কয়েক মাস আগে বাষ্প হয়ে যাবেন। আমরা একমত যে আমি ভাপ নেওয়া সত্ত্বেও কয়েকটি সিগারেট ধূমপান করেছি।যাইহোক, আমি আর সিগ না করার সিদ্ধান্ত নিয়েছি… আমাদের সন্দেহ নেই যে আমি সম্ভবত আরও শক্তিশালী হতে পারতাম যদি আমি কোনটি করতে ব্যর্থ হই, vaping এবং আপনি হাঁপাতে পারেন।

খ্যাতি: bavu88

বাবু888 এলিট গ্রুপ প্রোফাইল

আমি একটি দুর্দান্ত CE4 কন্টেইনার সহ একটি ভাল ভিভি পেন বৈদ্যুত bavu88 িক ব্যাটারি ব্যবহার করেছি যা ড্রিপ সাজেশন আসলে বেশিরভাগই আমার গলায় স্থির হয়। তাই হ্যাঁ, আমি তখন স্ট্রিং vaping হয়ে ওঠে. এখন আমরা তবুও ফুসফুসের জন্য মুখ করি তবে, আমার ব্যক্তিগত ডিভাইসগুলি বয়স্ক সরবরাহ করে।

vape নিচে রাখুন. সর্বদা স্ট্রিং vape করার জন্য সম্ভবত একটি নিম্ন নিকোটিন শীর্ষ সম্ভাবনা বিবেচনা করুন. যদি আপনার বৈদ্যুতিক ব্যাটারি এবং আপনি করতে পারেন/অন্যথায় কন্টেইনারটি আসলেই সংবেদনশীল হয় তবে তাদের বিশ্রাম দিন এবং আপনি তাদের ঠান্ডা হতে দিতে পারেন। যেহেতু আমি প্রাথমিকভাবে সিগ বন্ধ করছিলাম, আমি এলিজাবেথ-লিক কিউবের কারণে 18mg ফ্রোজেন টুন্ড্রা বাষ্প করছিলাম।

vapers আরো সম্পূর্ণ এবং nic-অসুস্থ অর্জিত থাকার শুধুমাত্র কাল্পনিক তথ্য. আমরা ধূমপান ছেড়ে দিয়েছিলাম 6 ধাপ 1/দুই বছর আগে যখন আমি ভ্যাপিং শুরু করি। আমি স্ট্রিং vape একটি মহান চুক্তি. আমার ব্যক্তিগত ফিটনেস অনেক বেড়েছে যখন এটি সেই 6 ধাপ এক/2 বছরে আসে।

বাবু888 এলিট গ্রুপ প্রোফাইল

তাজা kangertech ডিভাইস এমনকি যখন, আমি সঙ্গে পরিচিত বলছি না. আপনি কি সতর্কতা জানেন যে আমি ঝুঁকি প্রতিরোধ করার চেষ্টা করব। যেমন নিষ্ক্রিয় vaping হিসাবে যদিও কিছু … আমি নিশ্চিত যে এই vaping হিসাবে শত% দেওয়া সম্ভব নয় বছর সরাসরি ফিরে গর্ভধারণ করা সংখ্যা.

অন্যান্য লোকেরা কেবল ক্যাজুয়ালি vape করতে পারে, তবে আমার কাছে আরও ভাল ক্রমটির মধ্যে এক সময়ে একাধিক ড্র রয়েছে।

  • আমি সাধারণত প্রতিদিন 12 মিলিগ্রাম জল থেকে প্রায় ml vape করি এবং আমি সত্যিই অসুস্থ হয়ে পড়ি না এবং তাই আমি সাধারণত মনে করি না যে তারা আসলে বিপজ্জনক।
  • আমরা কখনও শুনিনি যে লোকেদের যাচাইকৃত স্বাস্থ্য সমস্যাগুলি ভ্যাপিং এর কারণে ঘটছে।
  • আমি যাইহোক একটি মহান চুক্তি vape কিন্তু প্রায় আমি তাই আপ আসছে না.
  • নতুন অ্যাফিলিয়েট ধরনের কলাম তালিকাভুক্ত সদস্য ব্র্যান্ড যারা তাদের প্রোফাইল পিক নির্বিশেষে নতুন বিশেষাধিকার পান।
  • অন্য কেউ কেবল ক্যাজুয়ালি vape করতে পারে, কিন্তু আমার আরও ভালো সিরিজে একই সময়ে অসংখ্য ড্র আছে।
  • আমি 4v এ ধূমপান করছি।
  • আপনি কি আরও শক্তিশালী অর্জিত পাবেন, অন্যথায় স্বাস্থ্যকর সহজে কম স্ট্রিং vaping ছিল না?

বাবু888 এলিট গ্রুপ প্রোফাইল

যাইহোক, আপনার সর্বশ্রেষ্ঠ শিক্ষার সাথে পরামর্শ দিন … আমরা তবুও vaping থেকে দূরে প্রথম স্বাস্থ্য অসুবিধা জন্য অপেক্ষা করা হয়েছে. নির্দিষ্ট স্বাদের সংযোজনগুলি আগ্রহের বিষয় এবং ইতিমধ্যে নিরাপদ সংযোজনগুলির জন্য প্রতিস্থাপিত হয়েছে। এটা আপনার নিজের ধোঁয়া পোড়ানো এবং আপনি কাগজ পণ্য করতে পারেন যে আসলে মারাত্মক, কার্সিনোজেন সঞ্চালন এবং আপনি Tars আছে ফুসফুস এলাকায় ব্লক করতে পারেন.

ফুসফুসের ক্যান্সারের আশঙ্কা

আপনি কিভাবে সিগারেট ধূমপান করবেন, কিভাবে আপনি এটি নিঃশ্বাস নিতে পারেন, আপনি কতক্ষণ তারা সিগ করবেন? এটি ভ্যাপিংয়ের সাথেও সম্পর্কিত, একটি দুর্দান্ত উত্তর দেওয়ার চেষ্টা করার জন্য খুব বেশি বিবরণ। কোন কিছুই একশো% নিরাপদ হতে যাচ্ছে না তবে, এই প্রযুক্তিটিকে বিকল্পের চেয়ে কমপক্ষে 95% নিরাপদ বলে মনে করা হতে পারে। আপনার প্রশ্নের কোন নির্দিষ্ট হিসাব নেই, হতাশ! “চেইন ভ্যাপিং” প্রায়শই ভ্যাপে দেখা যাচ্ছে, গড়ে পাঁচ থেকে দশ মিনিটের বেশি। সময় কাল.

আমরা তা সত্ত্বেও একটি মহান চুক্তি vape যদিও প্রায় আমি তাই আপ আসছে না. কখনও কখনও, টেলিভিশনে, আমি মোটামুটিভাবে প্রায় দশ বারের জন্য মাত্র সেকেন্ডের সমস্ত একটি বাম্প আনতে যাচ্ছি। এক, আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন, আসলে এখন চেইন vaping. আমি মূলত 12 মিলিগ্রাম জল থেকে চব্বিশ ঘন্টা দূরে যতটা মিলি ভ্যাপ করি এবং আপনি সত্যিই অসুস্থ নাও হতে পারেন তাই আমি মনে করি না যে এটি আসলেই অনিরাপদ। আমি আপাতদৃষ্টিতে ভিজি বেদনাদায়ক এবং সংবেদনশীল তাই আমি আর কখনও স্যান্ডউইচ-ওহম করি না। স্ট্রিং vaping বিপজ্জনক কিনা কোন ডিগ্রী সংজ্ঞায়িত নেই.

তুলনীয় থ্রেড

বাবু888 এলিট গ্রুপ প্রোফাইল

যাইহোক, অন্তত vaping আমাকে ধূমপান বন্ধ করতে বাধ্য করেছে যেগুলি বিকল্পের তুলনায় 95% নিরাপদ বলে প্রমাণিত হয়েছে। যেহেতু আপনি একজন দুর্দান্ত তামাক ব্যবহারকারী ছিলেন তাহলে আপনি জানেন চেইন পাফিং আসলে কী। আপনি যখন সারা দিন ক্রমাগত লো-স্টপ ভ্যাপ করছেন তখন এটিকে স্ট্রিং ভ্যাপিংয়ের মতো বিবেচনা করুন।

জনসংযোগ স্বীকৃতির পর অবিলম্বে পূর্বে অতিথি চার্জ

আমি যদি জীবনযাত্রার বাকি অংশের জন্য 11mg vape করতে থাকি, তাহলে কি আমি সবচেয়ে বড় বিপদ থেকে দূরে থাকব… নিজের থেকে স্বাদ গ্রহণের ফলে ফুসফুস আরও খারাপ হতে পারে এবং আপনার গলার কোষগুলি হ্রাস পেতে পারে। এইভাবে, যেহেতু আপনি জুড়ে এসেছেন, সেখানে একেবারেই কোনো বাস্তব প্রতিক্রিয়া নেই অন্যথায় অনুসন্ধানের জন্য কোনো স্পষ্ট যুক্তির প্রয়োজন নেই যখন একটি সাধারণ অনুসন্ধান অন্যথায় অনেকগুলি সমাধান প্রকাশ করে। আপনি যখন একটি দুর্দান্ত মেক মোড ব্যবহার করেন সেইসাথে আপনার পাওয়ার সাপ্লাই খুব গরম নেওয়ার চেষ্টা করেন, আপনি বিরতি নিতে পারেন এবং ব্যাটারির কারেন্ট পরীক্ষা করতে পারেন। প্রফেশনালদেরকে প্রস্তাবিত প্রোফাইলের প্রকারের জন্য প্রস্তাবিত প্রতিনিধি সদস্যপদগুলির মধ্যে অন্তত একটিতে যেতে হবে যাতে আপনাকে বিবেচনা করে পদক্ষেপ নিতে সহায়তা করতে হয়।

উদাহরণ স্বরূপ, মেম্বারশিপ টাউনে ব্যক্তিগত ফাইল রাখার জন্য আপনাকে লেখক উভয় ক্ষেত্রেই রেয়ার মেটাল শীর্ষে যেতে হবে অন্যথায় পাওয়ার গ্রুপে। নতুন “যদি মালিক” লাইনের মানে হল যে একটি পণ্যের মালিকদের স্বয়ংক্রিয়ভাবে বিশেষাধিকার আছে। ফ্রেশ রিপ্রেজেন্টেটিভ ভার্সন কলামে অ্যাসোসিয়েট মডেলদের তালিকা করা হয় যারা তাদের প্রোফাইল পিক যাই হোক না কেন নতুন বিশেষাধিকার লাভ করে। সমস্ত বিষয়বস্তু ব্যক্তিগত ডোমেইন নামের মধ্যে থাকে যদি বা এমনকি বলা না থাকে। 9 ওয়াট খুব নিরাপদ …