মেলবেট রিভিউ 2023 যেটিকে আমরা স্পোর্টসবুক মেলবেট নাইজেরিয়া বিবেচনা করি

মেলবেট ইন্ডিয়া বুকি হল মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষ বাজি https://melbet-app.net/bn/ র ইন্টারনেট সাইটগুলির মধ্যে একটি। আপনি যদি বেসবলে তাদের বাজি নির্ধারণের জন্য খুঁজছেন তবে এটি একটি বিখ্যাত প্ল্যাটফর্ম। মেলবেট ইন্ডিয়া পৃষ্ঠাগুলিও আপনার বেসবলের জন্য বাজি সেট করা যেতে পারে এবং আপনি বিজয়ী হতে পারেন, রিয়েল টাইম ফলাফল এবং আপনার ইচ্ছা, অথবা তারা অন্যান্য ঘটনার সাথে একসাথে একটি উত্সাহী সঞ্চয়কারী বাজি তৈরি করতে পছন্দ করতে পারে। ওয়েবসাইটটি একটি বড় ধরণের ক্ষেত্র অফার করে যা এর পৃষ্ঠাগুলিকে তাদের বাজি জিতে নেওয়ার পরে আরও অর্থ উপার্জন করতে সহায়তা করতে পারে। বাস্কেটবল পরিস্থিতিতে খেলা সহজ, দ্রুত এবং আপনি এই সাইট থেকে সহজে সম্পন্ন করতে পারেন। যেহেতু স্পোর্টস বাজির সম্ভাবনাগুলি আপনার পরিচয়ের লোকের ক্ষেত্রও হতে পারে, তাই নতুন মেলবেট জুয়া এন্টারপ্রাইজটি খুব বেশি পিছিয়ে নেই।

is melbet legit

আরও কি, মেলবেট একাধিক ফি টিপসও প্রদান করে যা খেলোয়াড়দের জন্য কিছু সহজ করে তোলে। মেলবেট বেটিং ওয়েবসাইটের প্রথম দিকে চেষ্টা করুন, তবে, ফার্মটি জুয়া খেলার সম্ভাবনা থেকে একটি উল্লেখযোগ্য পরিকল্পনার পরামর্শ দেয়। পেশাদাররা স্পোর্টস বাজি ধরার সুযোগ থেকে একটি বিস্তৃত সুযোগ খুঁজে পেতে পারেন এবং আপনি ভিডিও গেমের কারণে প্রতিটি অভিজ্ঞতার জন্য অবস্থান পাবেন যার মধ্যে রয়েছে কার্যকলাপ, ফ্রস্ট হকি, ক্রিকেট এবং বিভিন্ন অনলাইন গেম।

  • আকর্ষণীয় বলে মনে করা হয় ই-মেইলের মাধ্যমে সাইটটির বিষয়বস্তু casino.minsk.by নিয়মিতভাবে নিজের গুরুত্বের জন্য হাজির হয়।
  • সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ বিশেষত্বগুলির মধ্যে একটি যা আপনি স্পষ্টভাবে লক্ষণীয় হতে পারেন, এছাড়াও বর্তমানে, কোটা, বিজ্ঞাপন, আরও বোনাস হবে।
  • যাইহোক, মনে রাখবেন, তাই এটি সারা দিন প্রচারণা সক্রিয় নাও হতে পারে।
  • সুতরাং এটি বোঝায় যে বেটররা যখন মেলবেট আছে এমন একটি দুর্দান্ত বাজি রাখলে তারা আরও বেশি জিতবে।
  • পেশাদাররা বোনাস নম্বর x40 শুরু করার সাথে সাথে বোনাস সম্ভবত সাফ হয়ে যেতে পারে, তবুও তাদের যোগ করা বোনাস পাওয়ার 1 সপ্তাহের মধ্যে এটি করতে হবে।

এতে কোন সন্দেহ নেই যে মেলবেটের অনেক বেশি টন রয়েছে, যাইহোক, অনলাইন স্পোর্টসবুকটি আসলে কিছু অসুবিধার জন্য সংবেদনশীল কারণ সর্বোত্তম চেষ্টা আশাহীন। এটি বলার সাথে সাথে, আমরা অপারেটরের চেয়ে কম সুবিধা এবং অসুবিধাগুলির কয়েকটি উল্লেখ করেছি। মেলবেট চলাকালীন সদস্যতার পুরো প্রক্রিয়াটি অত্যন্ত দ্রুত হয় যেহেতু আপনি মোবাইল ফোনে সাইন ইন করেন বা আপনার পছন্দের জন্য ক্লিক করুন৷ সাবস্ক্রিপশন প্রক্রিয়াগুলি অনুসরণ করা হয়, আপনি ব্যবহারকারীকে ঠিক কী দেওয়া উচিত তা অ্যাক্সেস করতে পারবেন।

প্রতিটি ফুটবল বিভাগে প্রচুর সংখ্যক ইভেন্টের বৈশিষ্ট্য রয়েছে এবং আপনি ট্রেস খেলতে পারেন, গ্রাহকদের বিভিন্ন ধরণের বাজির বিকল্প থেকে নির্বাচন করতে সক্ষম করে। Bookies.wager-এর জন্য ইন্টারনেট বুকমেকারদের মধ্যে একজন জ্ঞানী এবং সবচেয়ে নামকরা আছে। আপনাকে যোগদান করতে এবং নির্ভরযোগ্য প্রিমিয়াম লোকেদের কাছে আপনার বাজি নির্ধারণ করার জন্য জানানো হচ্ছে। মেলবেট 2012 সালে নির্ভরশীল এবং পূর্ব পশ্চিম ইউরোপীয় রেকর্ড রয়েছে। এটি পেলিকান অ্যাক্টিভিটি লিমিটেড দ্বারা পরিচালিত হয় এবং এতে নাইজেরিয়ার আঞ্চলিক কাছাকাছি একটি ভাল কুরাকাও লাইসেন্স রয়েছে এবং আপনি কেনিয়াতে পারেন।

ক্যাসিনো গ্রহণ অভিযান – রকেট ডিসচার্জ যতটা 1750 EUR

সংক্ষেপে 850 রিভনিয়ার মালিক হওয়ার জন্য সম্পূর্ণ বিনামূল্যে বাজি পেতে ব্যক্তিগতভাবে আপনার জন্য 250 রিভনিয়া রাখা উচিত। একটি বোনাস পাওয়ার জন্য, আপনাকে একটি কনফারেন্সে নতুন রাখা নগদ বাজি রাখা উচিত যার একটি চমৎকার সহগ মাত্র এক.5 বা তার বেশি। মেলবেটের মালিক টুকটিয়া, কুরাকাওতে অবস্থিত একটি বেটিং লাইসেন্স রয়েছে৷ তাই, মেলবেটকে ভারতের অভ্যন্তরে তার পরিষেবা প্রদানের অনুমতি দেওয়া হয়েছে। শুধু মনে রাখবেন যে আপনার অতীতের আমানত থেকে আপনার ঠিক একই অ্যাকাউন্টে টাকা তোলার জন্য আপনাকে অনুমতি দেওয়া হয়েছে। এবং যখন আপনি একটি বিচ্ছিন্নতা তৈরি করবেন এবং এখন একটি গতিশীল প্রণোদনা পাবেন যার বাজির চাহিদা রয়েছে, তখন বোনাসের পরিমাণ এবং সম্ভাব্য উপার্জন উভয়ই বাজেয়াপ্ত করার প্রবণতা রয়েছে।

এটি এড়ানোর জন্য, আপনি ন্যূনতম 650 INR একটি অতিরিক্ত ডোজ আবিষ্কার করতে চাইবেন, 150 INR। MelBet সাবস্ক্রাইব উপলব্ধতা শেষ করুন Melbet ইন্ডিয়া অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট, মার্কেটিং এবং বিজ্ঞাপন এছাড়াও অফার, বা অন্যান্য MelBet বেটিং সরঞ্জাম। এটি ইন্টারনেট এক্সপ্লোরারের বিভিন্ন ফর্মের জন্য আরও উন্নত, সহজে লোড হয় এবং এটির একটি দ্রুত গতির সময় রয়েছে৷

MELbet ইনসেনটিভ অফারগুলি সাধারণ মানুষের মালিকানার জন্য:

এটি বলে, আপনি ভিসা, মাস্টারকার্ড, সেরা মুদ্রা, স্টিকপে, ইকোপেজ এবং আপনি ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করতে পারেন। Melbet নাইজেরিয়া বিটকয়েন, Litecoin, Dogecoin, Dash, Ethereum, Dai, ইত্যাদি ছাড়াও একাধিক ক্রিপ্টোকারেন্সি গ্রহণ করে। মেলবেট নাইজেরিয়ায় ন্যূনতম পুট ম্যাটার হল নতুন নাইজেরিয়ান টাকায় $1। অনেক স্পোর্টসবুকের বিপরীতে, মেলবেটের একটি বিশাল গল্ফ দৃশ্যমানতা রয়েছে এবং এটির সেরা অংশটি হল যা আপনি প্রায় যেকোনো ধরনের বাজি রাখেন। এর মধ্যে রয়েছে চ্যাম্পিয়নের হয়ে খেলা, তার চেয়ে বেশি/কম, প্রতিবন্ধী, এরকম একটি।

এটি আপনিই মাঠে নামবেন যার উপর প্রোফাইলগুলি ব্যবহার করার জন্য ডাইসি চেষ্টা করে তবে সিস্টেমের প্রতি বিশ্বাসের ভিত্তিতে, একজন উত্সাহী ভারতীয় অ্যাফিলিয়েট খেলতে এবং জয় করতে আরামদায়ক হবে। মেলবেট অ্যাপ ভারতীয় ব্যবসার নির্দিষ্ট বিশেষ গুণমানের যথাযথ যত্ন নিয়েছে এবং ভারতীয় পৃষ্ঠাগুলিকে অনলাইন ক্যাসিনো গেমগুলির একটি পছন্দ দিয়েছে যা সারা বিশ্ব জুড়ে সাধারণ এবং দেখতে সহজ। এটি নির্ভর করে কারণ মতামত শুধুমাত্র এশিয়ান দেশগুলির বাইরে নিবন্ধিত পৃষ্ঠাগুলির জন্য। আপনাকে অন্য দেশ থেকে উপভোগ করতে সাহায্য করার জন্য, আপনাকে অবশ্যই নিশ্চিত করতে হবে যাতে এটি চালক সেখানে বাজি ধরার সত্যতা জানান। স্পোর্টিং ইভেন্ট বিভাগের কাছে সবচেয়ে ভাল, আপনি আপনার দীর্ঘস্থায়ী স্যুটে জীবিত বাজি রাখতে চান এবং আপনি পরিস্থিতি তৈরি করতে পারেন।

লাইভ জুয়া

প্রথম ধাপের ন্যূনতম সম্ভাব্যতা বেছে নেওয়ার জন্য বোনাসের জন্য লোকের প্রয়োজন ছিল।4। সমস্ত বোনাসগুলি নিয়ে গবেষণা করুন এবং আপনি MelBet দ্বারা প্রদত্ত প্রচারগুলি, সেইসাথে প্রথম পুট বোনাস বা অন্যান্য প্রচুর বিজ্ঞাপনগুলি করতে পারেন৷ প্রত্যাহারের বিষয়ে অন্যান্য সাইট বাজানো ইন্টারনেটে অনেক লোকের সাথে সম্ভবত সবচেয়ে ভাল উদ্বেগ হল যে তারা হ্রাস পেতে পারে। এখন, আপনি কয়েক ডজনের বেশি অতিরিক্ত ব্যাঙ্কিং বিকল্প খুঁজে পেতে পারেন যা আপনার অ্যাকাউন্টের সাথে পরিচিত। আসল নগদে নতুন পুরস্কার পেতে, আপনাকে রোলওভারের মানদণ্ড পূরণ করতে হবে।

যেহেতু ভার্চুয়াল খেলা আফ্রিকার অভ্যন্তরে জনপ্রিয় হয়ে উঠেছে, মেলবেট এনজি এটিকে আরও ভাল হিসাবে সরবরাহ করতে বেছে নিয়েছে। তারা ভার্চুয়াল গেমের জন্য বিভিন্ন বিকল্প প্রদান করে যেমন ঘোড়দৌড়, টেনিস, কার্যকলাপ এবং অন্যান্য কার্যকলাপ। মূল পার্থক্য হবে প্রকৃত খেলার ইভেন্টের তুলনায় এই ধরনের পরিস্থিতি এবং ডিজিটাল হওয়া, শেষ দ্রুত। এই কারণে, ডিজিটাল খেলা জনপ্রিয় হয়ে ওঠে অবশ্যই অংশগ্রহণকারীদের মধ্যে একজন যারা তাদের বাজির ফলাফল যত তাড়াতাড়ি সম্ভব বুঝতে চায়। BetMentor বিশ্বব্যাপী ইন্টারনেট স্পোর্টস বেটিং সম্পর্কে বিশদ বিবরণের একটি ভিন্ন সরবরাহ চেষ্টা করুন, একজন প্লেয়িং অপারেটর বা একজন তৃতীয় পক্ষ দ্বারা নিয়ন্ত্রিত নয়।আমাদের রেটিং এবং নির্দেশিকা মোটামুটি নতুন সেরা তথ্য তৈরি করার চেষ্টা করুন এবং আপনি আপনার পেশাদারদের গবেষণা করবেন।

ক্রিকেটকে অবশ্যই জুয়াড়িদের উপর বাজি ধরার জন্য সবচেয়ে সাধারণ বিনোদন হিসাবে বিবেচনা করা হয় এবং আপনি ভারতীয় বাজি ধরতে পারবেন মেলবেট অ্যাপসকে তাদের প্রাথমিক প্রোগ্রাম ব্যবহার করে আপনাকে ক্রিকেটে বাজি ধরতে সাহায্য করবে। মেলবেট সফ্টওয়্যারটি লিগের সাথে সংঘটিত সমস্ত প্রতিযোগিতা এবং সবচেয়ে বড় লিগের তালিকা সরবরাহ করে। উদাহরণস্বরূপ, বলা বাহুল্য, একেবারে নতুন ইন্ডিয়ান প্রমিনেন্ট লীগ, নতুন Mzansi সুপার গ্রুপ, অস্ট্রেলিয়ান হিজ ব্যাশ ক্যাটাগরি এবং আরও অনেক কিছু। ক্রিকেট প্রতিযোগিতার একটি দীর্ঘ তালিকা থাকার পাশাপাশি, এটি বাজি ধরার জন্য সুযোগের একটি বড় ডিরেক্টরি নিয়ে আসবে। আপনি যখন রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি শেষ করবেন এবং একটি কনফারেন্সে বাজি ধরবেন যেখানে প্রথম ধাপের চেয়ে কম সম্ভাবনা নেই।পঞ্চাশ, আপনাকে একটি বিনামূল্যের বাজি স্বাগত প্রণোদনা আবিষ্কার করার প্রস্তাব দেওয়া হচ্ছে।

আপনার স্বরের নতুন বর্ণগুলি সাধারণত উজ্জ্বল পাওয়া যায়, তাই হোম পেজের পুরো চেহারাটি তাজা চোখের জন্য সহজ। যদিও গানের কথা সাধারণত উচ্চাভিলাষীর ভিতরে, তবুও তারা খুব ঝরঝরে এবং আড়ম্বরপূর্ণ গবেষণা করে। যদি আপনি লোকেদের সমস্যা পান তবে সেখানে একটি পপ মিউজিক-আপ উইন্ডো প্রকাশ করবে যেখানে আপনি সহজেই সহায়তা সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন, শুধুমাত্র তাদের মোবাইল nr দিন এবং আপনি MELbet পরিষেবার বাইরে থাকা কেউ আপনার কাছে ফিরে আসতে পারেন।ভারতীয় প্রোফাইলগুলিও প্ল্যাটফর্মের জন্য সাইন আপ করার বিষয়ে বিশ্বাস করতে পারে এমন অনেকগুলি কারণের মধ্যে এটি একটি।

কুরাকাও থেকে দূরে নতুন বেটিং কর্তৃপক্ষ মেলবেটকে কাজের লাইসেন্স দিচ্ছে। এটি রাশিয়া এবং যুক্তরাজ্যের সাথে বিশ্বের অনেক অঞ্চলে প্রায়শই বৈধ। অপব্যবহারের ক্ষেত্রে, লাইন স্যুটের ফলাফলগুলি আরও বিস্তারিতভাবে প্রদর্শিত হবে।উদাহরণস্বরূপ, ক্রিয়াকলাপগুলির মালিকানা, ফলাফলগুলি মিশনে কতগুলি লাথি, লাল কার্ড, পেনাল্টি, কীভাবে এবং আপনি কাকে আসল গোল করবেন, এবং এই বিকল্পটি তাদের গ্রাহকদের ক্লায়েন্ট পরিষেবা কর্মীদের কাছে একেবারে নতুন নিরাপদ 24/7 অ্যাক্সেস প্রদান করতে পারে। Melbet SSL এনক্রিপশন অ্যাপ নামে নতুন নিরাপত্তা ব্যবস্থা ব্যবহার করে।

টেনিসের মধ্যে, সেই অবস্থানগুলি পৌঁছে দেয়, যেমন Aces সংখ্যা এবং আপনি গেম টোটাল পাবেন। অবিলম্বে 100 % বিনামূল্যে ডলার আপনার অ্যাকাউন্টে টাকা, বাজি শুরু করার জন্য পুরস্কার ব্যবহার করুন. আপনি কি বর্তমানে অতিরিক্ত বিনিয়োগ করেছেন এবং আপনি এটির ভিতরে প্রকৃত পরিমাণে প্রয়োজনীয় পরিমাণে সুবিধা বাঁকিয়ে রাখতে পারেন? এরপরে, আপনার সেভিংস অ্যাকাউন্টে কারেন্সি নিয়ে আসুন যদি বাজি দাবি করা হয়। প্রথমত, আমরা ঘোষণা করতে প্রস্তুত যে নতুন অ্যাপলের আইওএস সফ্টওয়্যার আইফোন নাগরিকদের অধিগ্রহণ করা যেতে পারে।

মোট, আমরা পরামর্শ দিচ্ছি যে এটি আপনার ভারতীয় দর্শকদের কাছে জুয়া খেলার ওয়েবসাইট। যদি এটি ভিডিও গেমের বৈচিত্র্য, কমিশন টিপস, বা গ্রাহক সহায়তার মধ্যে থাকে, মেলবেট প্রায় যেকোনো পেশায় শ্রেষ্ঠত্ব অর্জন করে। ইন্টারনেট punters উপর অগণিত বিষয়ে নতুন জুয়া প্রতিষ্ঠা এবং ক্রীড়া ইভেন্ট অনলাইন গেম একটি বাস্তব আয় জুয়া জিতেছে প্রদান করে. এখন এগুলি বোনাস, মেলবেট ইন্ডিয়া নতুন নতুন সুবিধাগুলি ঝরিয়ে চলেছে এবং আপনি ওয়েবসাইটে তাদের থাকাকালীন অফারগুলির বিজ্ঞাপন দিতে পারেন৷ ওয়েব বেটিং সিস্টেমের জন্য, আপনাকে একটি ত্রুটিহীন কমিশন এবং প্রত্যাহার পদ্ধতির প্রয়োজন হবে। তিনি তাদের গ্রাহকদের জন্য অর্থপ্রদান এবং বিচ্ছিন্নতার বিকল্পগুলির একটি দীর্ঘ তালিকা পেয়েছেন।

ডিস্ট্রিবিউশনগুলি আসলে খরচ-মুক্ত এবং এটি প্রায়শই আপনার নিজের পদ্ধতির যাচাইকরণের পরে কয়েক মাসের মধ্যে করা হয় যদি তহবিল চেষ্টা করে ই-পার্সকে ধন্যবাদ। ব্যবসাটি বড় সুযোগ, দ্রুত প্রত্যাহারও প্রদান করে এবং আপনি € 130 বা সম্ভবত একই পরিমাণ অন্য টাকায় একটি এক্সক্লুসিভ প্রথমতম ডিপোজিট বোনাস পেতে পারেন। এই ধরনের একটি বোনাস পেতে, আপনাকে অন্তত তিন ধাপের পরিস্থিতি ছাড়াও, প্রতিটি বিকল্পের জন্য কমপক্ষে 1.40-এর ভাল সহগ-এর যথেষ্ট কারণ ছাড়াও বেশ কয়েকটি বাজিতে পাঁচবার বেনিফিট গণনা করতে হবে। সুতরাং এটি মতামত নিশ্চিত করার চেষ্টা করুন যে মেলবেট এশিয়ার উপর সত্যিই সম্পূর্ণ প্রতিবেদন হতে পারে যা হতে পারে। আমরা গেমিং থেকে শুরু করে অনলাইন ক্যাসিনো, সেইসাথে টেক ফ্রন্ট সাইড যেমন ডিপোজিট পদ্ধতির পাশাপাশি Melbet সেলুলার অ্যাপ্লিকেশনের নতুন গেমপ্লে সেন্সের তথ্য অফার করি।

নতুন মেলবেট ওয়েবপেজগুলি সাইপ্রাসের নিকোসিয়াতে অবস্থিত Dranap Ltd নামের একটি পরিবারের মালিকানাধীন। আপনি যা নিরাপদে সাইটে সংরক্ষণ করতে, 128-পিস নিরাপদ আউটলেট লেভেল এনক্রিপশন নিযুক্ত করা হয়; ফায়ারওয়াল প্রযুক্তি আছে এবং রাখা. আমাদের MELbet মতামত থেকে, একটি আপাত সরল সত্য হল যে আপনি ইমপ্রেশন ওভারলোড হওয়ার সম্ভাবনা রাখেন যা আপনি যখন প্রথমবার দেখেন তখন ওয়েবসাইটটিতে আপনি যা আবিষ্কার করেন তার সবকিছুই থাকে। এমনকি কতটা ভিড়ের পরেও এবং আপনি কষ্টকর হতে পারেন এটি প্রাথমিক দৃষ্টিতে বিবেচনা করতে পারে, নতুন ইউজার ইন্টারফেসটি সহজবোধ্য এবং জানা সহজ।

মেলবেট অ্যাফিলিয়েটস-এর জীবন্ত জুয়া গেমগুলি আপনার বাড়িতে আরামদায়ক স্থানীয় ক্যাসিনো অভিজ্ঞতা প্রদান করে। একটি লাইভ ক্যাসিনোর ভিতরে, একজন প্রকৃত ব্রোকার বাস্তব-তারিখে নতুন ভিডিও গেম চালায় এবং আপনি প্লেয়াররা পিসি বা মোবাইলে একটি ইন্টারফেসের মাধ্যমে অংশ নিতে পারেন। লোকেদের জিজ্ঞাসা থাকলে লোকেরা নতুন রিয়েল টাইম টক বৈশিষ্ট্যটি ব্যবহার করতে পারে৷

তারা রাশিয়ান ভাষায় একই ডকুমেন্টের জন্য জিজ্ঞাসা চালিয়ে যেতে চলেছে যাতে আপনাকে নিশ্চিতকরণটি শেষ করতে সহায়তা করে যতক্ষণ না এটি আপনাকে উভয়কেই ব্লক করে দেয় এবং আপনার আইডি দিয়ে আপনার অর্থের লেনদেন করে। খুব খারাপ গ্রাহকের যত্ন এবং মনোযোগ প্রদানকারী, খুব দীর্ঘ সময় আমি কারো প্রতিক্রিয়ার অপেক্ষা করছি না। আমরা কিছু নগদ রেখেছি কিন্তু চ্যাট, ইমেল থেকে কোন প্রতিক্রিয়া নেই, মনে হচ্ছে তারা ওয়েবসাইটে স্বাক্ষর করেছে এবং কেবল মুদ্রা সংগ্রহ করছে, তাই প্রাথমিক আমানত করার আগে বিশ্বাস করুন। নিশ্চিত করুন যে ডাউনলোড করা আসলে কার্যকর (প্রক্রিয়াটি আপনার মোবাইল ফোনের আরও ভাল ক্লাবে লক্ষণীয়)। আপনার সেলুলার ইন্টারনেট ব্রাউজার থেকে আপনার পোর্টেবল/ট্যাবলেটে APK নথি স্থাপন করুন।

আমরা আপনার “আপনি কি যুদ্ধ করছেন? ” উইন্ডোজকে সাহায্য করে আপনি অবশ্যই প্রতিবার উঠতে পারেন, কিন্তু আবার – কিছু লোক তা করে না। যারা একটি সূক্ষ্ম বোধ করতে চান তাদের সাহায্য করা অপ্রীতিকর হতে পারে, তাই তারা সত্যিই এটিতে কাজ করতে চাইতে পারে। 10 বছরের সাথে যুক্ত সেরা নবাগতদের কথা বলার সময়, মেলবেট ত্যাগ করা কঠিন।

নাইজেরিয়ান বুকি সম্পর্কিত কৌশলের কারণে অ্যাকাসের বাইরের ভক্তরা আবারও নির্দিষ্ট পেশাদারদের স্কোর করে। এনএফটিগুলি কেবল শিল্পের ক্ষেত্রেই সীমাবদ্ধ নয় এবং আপনি প্রাচীন জিনিসগুলি পাবেন। বিশেষ মিউজিশিয়ানরা এখন এনএফটি-এর সাথে বাজছে অনন্য মিউজিক ট্র্যাক এবং লাইভ শো জ্ঞান অফার করতে। এইভাবে আপনি শুধুমাত্র ডিজিটাল আর্টওয়ার্কের আরেকটি অংশের মালিক হতে পারবেন না, আপনি একটি একক-অফ-এ-ফর্ম পারফরম্যান্স সেন্সের মালিক হতে পারেন। এনএফটি আপনার কাছে জনপ্রিয় হয়ে উঠছে এমনকি পোষা প্রাণীরাও ধাপে ধাপে প্রবেশ করছে। এটাই সবচেয়ে ভালো, আজকাল এনএফটি আছে যারা বিড়াল শিল্প উপস্থাপন করে এবং একটি ভার্চুয়াল পোষা প্রাণীর প্রজনন গেম।